শিউলিমালা একাডেমি

শিউলিমালা একাডেমির অফিস উদ্ভোধন

আজ বিশ্ব মানবতা যে ভয়াবহ সংকটকালীন পরিস্থিতি অতিক্রম করছে, একমাত্র নিশ্চিত জ্ঞান ও সংগ্রামের ভিত্তিতে একটি নতুন দুনিয়ার বুনিয়াদ নির্মাণের মাধ্যমে বিশ্ব মানবতার এ সংকট থেকে উত্তরণ ঘটানো সম্ভব।

এই সংগ্রামী প্রত্যয় ও আত্মবিশ্বাসের জন্য নিজেদেরকে যোগ্য করার লক্ষ্যে, একঝাক নিবেদিত ‘শিউলি’ নিয়ে পথচলা শুরু করেছিলো “শিউলিমালা একাডেমি”।

আলহামদুলিল্লাহ, পথচলার পুরো সময়কালে সময়ের স্রোতে শিউলিমালা একাডেমি ধারাবাহিক কার্যক্রম ও উদ্যোগ অব্যাহত রেখেছে। শিউলিমালা একাডেমির শিক্ষার্থীদের নিয়ে ধারাবাহিক কোর্স ও ক্লাসের পাশাপাশি, সময়ের শ্রেষ্ঠ শিক্ষক, মুজাহিদ আলেম নারী স্কলারদের নিয়ে কনফারেন্স, বিশেষ ক্লাস থেকে শুরু করে সামাজিক এবং বিভাগভিত্তিক সকল ক্ষেত্রেই কার্যক্রম চলমান থেকেছে আলহামদুলিল্লাহ।

পথচলার ধারাবাহিকতায়, গত ২৮ নভেম্বর ২০২১ সালে সম্মানিত প্রেসিডেন্টে ও সেক্রেটারিয়েট সদস্যদের উপস্থিতিতে উদ্বোধন করা হয় শিউলিমালা একাডেমির অফিস। সম্মানিত সদস্যরা বার্ষিক পরিকল্পনা গ্রহণ, একত্রে সময় কাটানোর পাশপাশি নতুন বিভিন্ন উদ্যোগের পরিকল্পনা ও প্রস্তাবনা উত্থাপনের সাথে সাথে প্রাণোচ্ছলভাবে সেদিনের প্রোগ্রাম সুসম্পন্ন হয়।

বাংলাদেশ সহ সমগ্র বিশ্বমানবতার সংকট নিরসনে ‘শিউলিমালা একাডেমি’ যেন ক্ষুদ্র পরিসরে হলেও ভূমিকা পালন করতে পারে, নিজেদের যোগ্য করে তুলতে পারে, আল্লাহ আমাদের আমাদের সে তাওফিক দান করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *